শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

জুড়ীতে ক্যাবল অপরারেটরকে ৫০ হাজার টাকা জরিমানা

মৌলভীবাজার প্রতিনিধি : অবৈধভাবে স্যাটেলাইট চ্যানেলের ব্যবসা চালানোর অভিযোগে মৌলভীবাজারের জুড়ীতে ক্যাবল অপরারেটর প্রতিষ্ঠান স্টার টিভি ক্যাবল নেটওয়ার্কের মালিক কানু দে’কে ৫০হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার মৌলভীবাজার জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অর্ণব মালাকার এ অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট অর্ণব মালাকার জানান, জুড়ী উপজেলা শহরের ভবানীগঞ্জ বাজারের ক্যাবল টিভি ব্যবসায়ী কানু দে অনুমোদিত কোম্পানী থেকে চ্যানেল না নিয়ে অবৈধ ভাবে পে-চ্যানেল পরিচালনা করছিলেন, এতে সরকার রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছিল। ক্যাবল টিভি নেটওয়ার্ক পরিচালনা আইন ২০০৬ এর ৩(১) ধারা লঙ্গন করার দায়ে তাকে এ জরিমানা করা হয়।

এ সময় জুড়ী থানার পুলিশ তাকে সহযোগিতা করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com